শুল্ক গোয়েন্দা কার্যালয়ে হাজিরের নির্দেশ

প্রকাশঃ মে ২২, ২০১৭ সময়ঃ ৫:৪১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:৩৫ অপরাহ্ণ

বনানীর রেইনট্রি হোটেল কর্তৃপক্ষকে শুল্ক গোয়েন্দা অধিদফতরের নোটিশের কার্যক্রম এক মাসের জন্য স্থগিত করে দেওয়া হাইকোর্টের আদেশ ছয় সপ্তাহের জন্য স্থগিত করেছেন সু্প্রিম কোর্টের চেম্বার জজ আদালত। এই আদেশের ফলে অবৈধভাবে মদ রাখার ব্যাখ্যা দিতে মঙ্গলবার শুল্ক গোয়েন্দাদের সামনে হাজির হতে হচ্ছে রেইনট্রি কর্তৃপক্ষকে।

আজ সোমবার সকালে নোটিশ স্থগিত করে দেওয়া আদেশ বিকেলে স্থগিত করে দেন বিচারপতি মির্জা হোসাইন হায়দার।

এর আগে সেই নোটিশের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করেন এমডি শাহ মোহাম্মদ আদনান হারুন। সোমবার সকালে রেইনট্রি হোটেল কর্তৃপক্ষকে শুল্ক গোয়েন্দা অধিদফতরের দেওয়া নোটিশের কার্যক্রম স্থগিত করে হাইকোর্টের একটি বেঞ্চ। একইসঙ্গে ঐ নোটিশের কার্যক্রম কেন অবৈধ ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুলও জারি করা হয়।

গত ১৫ মে শুল্ক গোয়েন্দা অধিদফতরের পক্ষ থেকে রেইনট্রি হোটেলের এমডি শাহ মোহাম্মদ আদনান হারুনকে শুল্ক গোয়েন্দা অধিদফতরে হাজির হয়ে তার হোটেলে পাওয়া মদের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ দেওয়া হয়। পরে ১৭ মে অসুস্থতার কারণ দেখিয়ে রেইনট্রির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আদনান হারুন হাজির হননি। ঐ দিন আইনজীবীর মাধ্যমে তিনি এক মাসের সময়ের আবেদন করেন। পরে শুল্ক গোয়েন্দা বিভাগ তাদের সাতদিনের সময় মঞ্জুর করেন।

প্রতিক্ষণ/এডি/সাই

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G